সর্বশেষ

আগামী এক বছরের জন্য লক্ষ্মীপুর ছাত্রলীগের সভাপতি রকি, সাধারণ সম্পাদক শাহাদাত

প্রকাশ :


/ সাইফুল ইসলাম রকি ও শাহাদাত হোসেন /

২৪খবরবিডি: 'আগামী এক বছরের জন্য লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। রোববার (৩১ জুলাই) রাতে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক চিঠিতে ৩১ সদস্য বিশিষ্ট  নতুন কমিটি অনুমোদন করা হয়।

নতুন কমিটিতে সাইফুল ইসলাম রকিকে সভাপতি ও শাহাদাত হোসেন ভূঁইয়াকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া সহ-সভাপতি পদে ২০ জনের নাম রয়েছে এবং যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন পাঁচজন। আর সাংগঠনিক সম্পাদক পদে চার জনের নাম রয়েছে। 'নতুন কমিটির সহ-সভাপতি হয়েছেন- জাহিদ আদনান, জাহিদ হাসান শুভ, ফাহাদ বিন কামাল মাহি, ফয়সাল হাওলাদার,  রিয়াজ হোসেন,  রাকিব হোসেন, সেবাব নেওয়াজ, মেহেদী হাসান কামরুল, মুনির মাহমুদ নোবেল, এমরান হোসেন রানা, তৌসিফ মাহমুদ জাহিদ,  আজিজুল হক রোমান, ফাহিম ফয়সাল মার্শা, মাহাতীর মোহাম্মদ, আবদুল হামিদ ফাহাদ, আব্দুল্লাহ আল মামুন জুয়েল,  মেহেদী হাসান মঞ্জু, সাজ্জাদুর রহমান প্রীতম, নজরুল ইসলাম বাপ্পী ও অপু চৌধুরী।'

-যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন- এইচ এম মাঈনুদ্দিন ইফতি, জাহিদুল ইসলাম শুভ পাটোয়ারী, আবু তালেব, সজীব মীর ও শাহ আহসান আহমেদ  রোমেল ।

আগামী এক বছরের জন্য লক্ষ্মীপুর ছাত্রলীগের সভাপতি রকি, সাধারণ সম্পাদক শাহাদাত

এছাড়াও সংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন রবিউল ইসলাম রবিন ভূঁইয়,  মুন্না তালুকদা,  মোঃ শাহিন আলম ও হাসিবুল হাসান শান্ত।

Share

আরো খবর


সর্বাধিক পঠিত